বরগুনার আমতলীতে হেরোইনসহ চিহ্নিত তিন মাদক কারবারী গ্রেফতার Latest Update News of Bangladesh

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনার আমতলীতে হেরোইনসহ চিহ্নিত তিন মাদক কারবারী গ্রেফতার

বরগুনার আমতলীতে হেরোইনসহ চিহ্নিত তিন মাদক কারবারী গ্রেফতার

বরগুনার আমতলীতে হেরোইনসহ চিহ্নিত তিন মাদক কারবারী গ্রেফতার




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার আমতলী থানা পুলিশ অভিযান চালিয়ে এক গ্রাম হেরোইনসহ চিহ্নিত তিন মাদক কারবারী মোঃ আরিফ সিকদার (২৫), মোঃ সাখাওয়াত হোসেন (২১) ও মোঃ জুয়েল সিকদারকে (২১) গ্রেফতার করেছে। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল তাদের আদালতে সোপর্দ করা হবে।

 

 

থানা সূত্রে জানাগেছে, মঙ্গলবার বিকেল সারে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসি মোঃ শাহআলমের নির্দেশনায় এসআই সোহলে রানা ও তার সঙ্গে থাকা পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে উপজেলার আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের উস্সিতলায় অভিযান চালিয়ে উপজেলা কুকুয়া ইউনিয়নের রায়বালা গ্রামের চিহ্নিত মাদক কারবারী চাঁন মিয়ার পুত্র আরিফ সিকদার, খাকদান রাজ্জাক হাওলাদারের পুত্র সাখাওয়াত ও একই গ্রামের মোঃ ইউছুফ হাওলাদারের পুত্র জুয়েল সিকদারকে হেরোইন বেচাকেনার সময় আটক করে। এসময় তাদের শরীর তল্লাশি করে ১ গ্রাম হেরোইন উদ্ধার করেন। প্রাথমিক জিজ্ঞাষাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত বলে স্বীকার করেছেন।

 

 

আটককৃত তিন মাদক কারবারীর বিরুদ্ধে আমতলী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল (বুধবার) গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হবে।

 

 

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, এক গ্রাম হেরোইনসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল গ্রেফতারকৃত মাদক কারবারীকে আদালতে প্রেরণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD